ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার; এসআই পরিমল চন্দ্র দাসের আরেকটি সফলতা

Edited by_Sakib al Helal
জুলাই ১৭, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার।।

করোনা সংকটকাল চলছে মাদকের বিরুদ্ধে অভিযান। গতকাল শুক্রবার (১৬ জুলাই ২১) ১২শ পিস ইয়াবা ও ০১টি মোটরসাইকেল উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা।

 

 

কুমিল্লা জেলাকে মাদক মুক্ত করার জন্য পুলিশ সুপার, কুমিল্লা মহোদয় মাদকের বিরুদ্ধে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতার অংশ হিসেবে পুলিশ সুপার, কুমিল্লা মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা এসআই পরিমল চন্দ্র দাস পিপিএম, সঙ্গীয় এএসআই মোহাম্মদ আলী জিন্নাহ, এএসআই মোঃ আরিফ হোসেনের কুমিল্লার পৃথক ০২টি অভিযানে ১০০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মোঃ খলিল মিয়া কে কোতোয়ালি থানাধীন সাঁতরা গাউছেপাক রেস্টুরেন্ট থেকে ও ২০০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী সুমন সাহা ও মোহাম্মদ হৃদয়কে কোতোয়ালি থানাধীন আলেখারচর ময়নামতি ফিলিং স্টেশনের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে। এসআই পরিমল চন্দ্র দাস বলেন, এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।