ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় দাদিকে হত্যার অভিযোগে নাতি আটক

Edited by_Sakib al Helal
জুলাই ১৯, ২০২১ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

দাদিকে হত্যার অভিযোগে দুই বছর ৯ মাস পর মো. হৃদয় (১৯) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার (১৮ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার হৃদয় জেলার বুড়িচং উপজেলার জগৎপুর গ্রামের বাসিন্দা।

পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাৎ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২০১৮ সালের ১ নভেম্বর জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে অলি আহাদ তার মা নুরজাহান বেগমকে (৬৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বাড়ির পাশে ধানি জমিতে ফেলে চলে যান। মাকে হত্যার ঘটনায় তার স্ত্রী রুবি আক্তার ও তার ছেলে হৃদয় সহযোগিতা করেন।

খুনের ঘটনায় অলি আহাদের স্ত্রী রুবি আক্তার কারাভোগের পর বর্তমানে জামিনে রয়েছেন। তাদের ছেলে হৃদয় দীর্ঘদিন পলাতক থাকার পর শনিবার (১৬ জুলাই) রাতে দেবিদ্বার থানার শিবপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। দাদি নুরজাহান হত্যায় হৃদয় এজাহারনামীয় ৩ নম্বর আসামি।

এসআই শাহাদাৎ হোসেন আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হৃদয় হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আরও জিজ্ঞাসাবাদের জন্য তার সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।