ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় টর্নেডোয় ক্ষতিগ্রস্থদের গৃহনির্মাণে ৩ লাখ ৬০ হাজার টাকা প্রদান

Edited by_Sakib al Helal
জুলাই ১৯, ২০২১ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
জয় হউক আমাদের “জয় হউক মানবতার  মানব কল্যানে ঐক্য প্রতিপাদ্যকে সামনে রেখে ১৭ জুলাই বিকাল ৩টায় ঢাকাস্থ জনকল্যাণ সমিতি ,ও ভলান্টিয়ার্স এসোসিয়েশন অব ভাব বরুড়াসহ বরুড়া উপজেলার মোট ১৪টি সেচ্ছাসেবী সংগঠন মিলে তিন লাখ ষাট হাজার টাকার নগত অর্থ  টর্নেডোয় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে গৃহ নির্মানের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। উক্ত কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম।
এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবদুস সামাদ,যুগ্ম-সাধারণ সম্পাদক নূর উদ্দিন খন্দকার স্বপন,বরুড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দুলাল আহম্মেদ, চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ভলান্টিয়াস এসোসিয়েশন এর সভাপতি এডভোকেট জয়নাল আযহারী, চিতড্ডা ইউনিয়ন চেয়ারম্যান ওমর ফারুক, বৃহত্তর ঝলম ব্লাড ব্যাংকের সাধারন সম্পাদক এমদাদুল ইসলাম রিয়াদ। এছাড়া বরুড়া উপজেলা রেমিটেন্স যোদ্ধা সংস্থা টর্নেডোয় ক্ষতিগ্রস্থ শিরিনা বেগম নামের একজন বিধবাকে দুই রুম বিশিষ্ট একটি পাকা ঘর নির্মানের ঘোষণা দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।