ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত হয়ে মারা গেলো কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের প্রাক্তন ছাত্র সাদ্দাম

Edited by_Sakib al Helal
জুলাই ২২, ২০২১ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন।।

প্রাণঘাতী করোনা আক্রান্ত হয়ে মারা গেলো কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের হিসাব বিজ্ঞানে মাস্টার্স উত্তীর্ণ ছাত্র মোঃ সাদ্দাম। তার পিতা প্রতিবন্ধী মোঃ নুরুল ইসলাম,মাতা গৃহিণী মমতাজ বেগম। মোঃ সাদ্দাম ১৫ দিন যাবৎ করোনা আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলো। ২২ জুলাই বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে রাত ১২ঃ৩০ মিনিটে কুমেকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার জানাজা নিজ গ্রামে ১১ঃ৩০ মিনিটে সম্পন্ন করা হয়।

পরিবারের একমাত্র উপার্জন করা সন্তানকে হারিয়ে পরিবারটি এখন নিঃস্ব।তার নিজ বাড়ী কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ছোট নাগাইশ গ্রামে। ছোট বেলা থেকে বুড়িচং উপজেলার বাকশীমুল গ্রামে তার মামার বাড়ি থেকে পড়াশোনা করে।২০০৯ সালে বাকশীমুল উচ্চ বিদ্যালয় থেকে সর্বপ্রথম এ প্লাস পেয়ে বাকশীমুল উচ্চ বিদ্যালয়ের সুনাম বয়ে আনে। কালিকাপুর আবদুল মতিন খসরু কলেজ থেকে এইচএসসি পাশ করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স করে। তার ছোট ভাই ২০১৯ সালে সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় মারা যায়। তার আর ছোট দুই ভাই ও এক বোন পড়ালেখা করে। এখন তাদের পড়ালেখার খরচ জোগাড় করাটা কোনো ভাবেই সম্ভব নয়। যদি সমাজের বিত্তবান শ্রেণির লোকজন তাদেরকে আর্থিক ভাবে সহযোগিতা করে তাহলে পরিবারটি কোনো ভাবে বেঁচে থাকতে পারবে এমটাই প্রকাশ করছেন মৃত সাদ্দাম এর নিকটস্থ লোকজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।