ঢাকারবিবার , ১লা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় জ্যাঠার সন্ত্রাসী হামলায় ভাতিজা আহত

Edited by_Sakib al Helal
জুলাই ২২, ২০২১ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া,বরুড়া।।

বরুড়া উপজেলার ১৩ আদ্রা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড হরিশপুরা পাটোয়ারী সন্ত্রাসী হামলায় দুই ভাই হা:আব্দুল হামিদ(সাকিব)ও হা:সাইমুম গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। গত কাল ইদের ছুটিতে বাড়িতে এসেছে ২ ভাই তাদের বাবা মারা গিয়েছে প্রায় ২ বছর হয়েছে পুরাতন ঘর গুলো দেখার কেউ নাই তা ঘর দেখতে আসলে হামলা করে তার বড় জেডা শিব্বির আহমেদ।

তাদের বাশ্য মতে তাদের পিতা মারা যায় আরো দুই বছর আগে।আর এই বাড়িতে আসাই তাদের কাল হয়ে দাঁড়ায়, পূর্ব থেকেই এই এতিম ছেলে গুলোর সাথে শত্রুতা করে আসছে তাদেরই আপন চাচা কুখ্যাত সন্ত্রাসী শিব্বির। আর তারা বাড়ির আসা মাত্রই তাদেরকে দা-সেনি নিয়ে দৌড়ে আসে।

তারা পেরে কিছু বুঝার আগেই তাদের মাটিতে ফেলে দেয় এবং উভয় জনের সারা শরীরে আঘাত করতে থাকে ।এক পর্যায়ে ছোট ভাইয়ের মাথায় দা- দিয়ে কোপ দেন জেডা শিব্বির আহমেদ কিন্তু বড় ভাই কে দিতে গেলে সে সরে গেলে তার চেহারায় আঘাত লাগে।

আর এই সব কিছুই হয়েছে তাদের মায়ের চক্ষুর সামনেই। আর এই দুঃখিনি মায়ের কিছুই করার ছিল না। এক পর্যায়ে তাদের মায়ের শরীরে ও হাত তোলে এই কুখ্যাত সন্ত্রাসী শিব্বির আহমেদ । তার নামে থানায় বেশ কয়েকটি মামলা থাকলেও কোন ভাবেই রেহাই পাচ্ছে না তার থেকে তার পরিবার ও এলাকার মানুষ ।

তার নামে মাদক মামলা দেওয়ার কারণে সে গ্রাম পুলিশকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে বলে জানা যায়। আজ ঈদের ২ দিনেও রেহাই পাইনি এতিম হাফেজ গুলো। তাই বরুড়া উপজেলার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে অসাহায় পরিবার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।