ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ডে শিক্ষক আব্দুল হাই এর স্মরনসভা অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
জুলাই ২২, ২০২১ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া,বরুড়া।।

কুমিল্লার বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কসামী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আজ ২২ জুলাই সকাল ১১ টায় কসামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হাই স্যারের মৃত্যুতে স্মরন সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন বরুড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বরুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার)। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (মিজান),চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান, চাঁদপুর জেলা সহকারী শিক্ষা অফিসার ফরিদ উদ্দিন আহম্মেদ,কসামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চিনুরানী দত্ত, কুমিল্লা জেলা সেচ্ছাসেবকলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহাজাহান, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ সাদ্দাম হোসেন সহ স্হানীয় আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে কসামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আব্দুল হাই এর জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের আয়োজন করেন কসামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।