ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে বুদ্ধিপ্রতিবন্ধি নারী ধর্ষনে সন্তান প্রসব,অবশেষে ধর্ষক গ্রেফতার

Edited by_Sakib al Helal
জুলাই ২৫, ২০২১ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবিদ্বার।।

কুমিল্লা দেবীদ্বার উপজেলা বারেরা গ্রামে বুদ্ধিপ্রতিবন্ধি নারী তার সন্তানের পিতৃপরিচয়ের দাবীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১,অভিযান চালিয়ে
মো.সোহাগ (২৫) নামের ধর্ষককে গ্রেফতার করেছেন।

রোববার সকালে কুমিল্লা র‌্যাব-১১’র সিপিসি-২’র উপ-পরিচালক কোম্পানীর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই তথ্য প্রকাশ করা হয়।

র‌্যাব সৃত্রে জানা যায়- গত ১৫ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ হতে ৩১ ডিসেম্বর ২০২০ ইং তারিখ পর্যন্ত একই গ্রামের মফিজ’র ছেলে ধর্ষক মোঃ সোহাগ(২৫) বিভিন্ন সময়ে ওই বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন করার ফলে তিনি গর্ভবতী হয়ে পড়েন।

ওই ঘটনায় ১২ জুলাই ২০২১ইং তারিখ শনিবার ভোরে নিজবাড়িতে এক ফুটফুটে শিশু পুত্রের জন্ম দেয় ওই বুদ্ধিপ্রতিবন্ধি
নারী। নবজাতক শিশুটির পিতৃপরিচয় না মিললে প্রতিবেশীরা তার নাম রাখেন- আল্লাহর হাওলা’ সন্তান।
তবে বুদ্ধিপ্রতিবন্ধি নারী সন্তান জন্ম নেওয়ার পর শিশুটির পিতৃপরিচয় দাবীতে সমাজপতিদের দ্বারে ধর্ষক মোঃ সোহাগকে দায়ী করে পিতৃপরিচয় বলাবলি করে আসলেও, সে ওই দায়ভার অস্বীকার করেন। এমনকি ধর্ষকের পরিবার থেকে পিতৃপরিচয় দাবী আমলে না নিলে শিশুটি জন্মের ১৪ দিনপর বুদ্ধিপ্রতিবন্ধি নারী পরিবারের পক্ষে
গত ২৪ জুলাই ২০২১ইং শনিবার র‌্যাব- ১১,সিপিসি-২ এর নিকট অভিযোগ দায়ের করেন।
র‌্যাব-১১, ওই তারিখই তাৎক্ষণিক ভাবে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বারেরা গ্রামে অভিযান পরিচালনা করে ধর্ষক মোঃ সোহাগ(২৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিগাসাবাদে বিভিন্ন সময়ে ধর্ষণ এবং তার ধর্ষণের ফলে উক্ত নারী গর্ভবতী হওয়া ও সন্তান প্রসবের বিষয়টি স্বীকার করেন। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেবীদ্বার থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়। (মামলা নাম্বার- ২১। তারিখ- ২৫/০৭/২০২১ইং)।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মোঃ আরিফুর রহমান জানান- রোববার সকালে ওই গ্রেফতারকৃত আসামীকে জেলহাজতে প্রেরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।