ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় নতুন করোনা রোগী শনাক্ত ৮৩৫ জন,মৃত্যু ১০ জনের, শনাক্তের হার ৩৫.৫ শতাংশ

Edited by_Sakib al Helal
জুলাই ২৬, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ৮৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৫ দশমিক ৫ শতাংশ।

সোমবার (২৬জুলাই) বিকাল সাড়ে ৫টায় জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা চৌদ্দগ্রামে,মুরাদনগর ও দেবিদ্বারে দুজন করে, দাউদকান্দি,লাকসাম, বরুড়া,নাঙ্গলকোটে উপজেলায় একজন করে মৃত্যু হয়েছে। এদের মধ্যে চারজন নারী ও ৬ জন পুরুষ রয়েছে। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬৭২জনে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, রবিবার (২৫ জুলাই) বিকেল থেকে সোমবার বিকেল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৩৩৪৯টি নমুনা পরীক্ষায় ৮৩৫ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪ হাজার ৬৬৫ জনে। আক্রান্তের হার ৩৫ দশমিক ৫ শতাংশ।
নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ২৬৮ জন, আদর্শ সদরে ২৩জন, সদর দক্ষিণের ২১জন, বুড়িচংয়ে ৩৫ জন, ব্রাহ্মণপাড়ায় ২৩ জন, চান্দিনায় ৪০জন, চৌদ্দগ্রামে ১৭ জন, দেবিদ্বারে ৫৮ জন, দাউদকান্দিতে ৬২জন, লাকসামে ৩৭জন, লালমাইতে ২৩ জন, নাঙ্গলকোটে ৩৬ জন, বরুড়ায় ৩০ জন, মনোহরগঞ্জে ৪৫ জন, মুরাদনগরে ৪৪জন, মেঘনায় ১৩ জন, তিতাসে ২৪জন এবং হোমনা উপজেলার ৩৬ জন রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।