ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় সর্বোচ্চ শনাক্তের রেকর্ড ৮৫৩ জন ,মৃত্যু ৮ জনের

Edited by_Sakib al Helal
জুলাই ২৭, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লায় অতীতের সব রেকর্ড ভেঙে গত ২৪ ঘণ্টায় ৮৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৪১ দশমিক ৩ শতাংশ। একই সময়ে করোনায় প্রাণ গেছে আরও ৮ জনের। এনিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬৮০ জন।

মঙ্গলবার (২৭জুলাই) বিকেলে জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার বুড়িচং, দাউদকান্দিতে দুজন করে মারা গেছেন। এছাড়া ব্রাহ্মণপাড়ায়, চৌদ্দগ্রাম,বরুড়া, দেবিদ্বারে একজন করে মারা গেছেন। এদের মধ্যে চারজন নারী ও চারজন পুরুষ রয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়,সোমবার(২৬ জুলাই) বিকেল থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ২ হাজার ৬৫টি নমুনা পরীক্ষায় ৮৫৩ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ হাজার ৬১৮ জন।আক্রান্তের হার ৪১ দশমিক ৩ শতাংশ।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ২২৭ জন, আদর্শ সদরে ২৬ জন, সদর দক্ষিণে ২১ জন, বুড়িচংয়ে ৪৫ জন, ব্রাহ্মণপাড়ায় ২৭ জন, চান্দিনায় ৪৪ জন,চৌদ্দগ্রামে ৪৮ জন, দেবিদ্বারে ৫৬ জন, দাউদকান্দিতে ৫৫ জন, লাকসামে ২৫ জন, লালমাইতে ২৪ জন, নাঙ্গলকোটে ৫২ জন, বরুড়ায় ৭৫ জন, মনোহরগঞ্জে ৪৪ জন, মুরাদনগরে ৫৬ জন, মেঘনায় ১৯ জন, তিতাসে ২ জন এবং হোমনা উপজেলার ১৬ জন রয়েছেন।

এদিকে, জেলায় নতুন করে সুস্থ হয়েছেন আরও ৩৭২ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১৫ হাজার ১৪৪ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।