ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় নতুন করে ৮৪৬ জনের করোনা শনাক্ত; মৃত্যু ৫ জন

Edited by_Sakib al Helal
জুলাই ২৮, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় ৮৪৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।আক্রান্তের হার ৪১ দশমিক ০ শতাংশ। এ দিন করোনায় মারা গেছে ৫ জন।
এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যু হয়েছে ৬৮৫ জনের।

জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন বুধবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার দাউদকান্দি,লালমাই,চৌদ্দগ্রাম, বরুড়া ও দেবিদ্বারে একজন করে মারা গেছেন। তাদের মধ্যে দুইজন নারী ও তিনজন পুরুষ।

জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেল থেকে বুধবার বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৬৩টি নমুনা পরীক্ষায় ৮৪৬ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৬ হাজার ৩৬৪ জনে। আক্রান্তের হার ৪১ দশমিক ০ শতাংশ।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশনে ৯১ জন, আদর্শ সদরে ১৬, সদর দক্ষিণে ১৪, বুড়িচংয়ে ৪১, ব্রাহ্মণপাড়ায় ৪২, চান্দিনায় ৩৫, চৌদ্দগ্রামে ৩৭, দেবিদ্বারে ৬২, দাউদকান্দিতে ৬৩, লাকসামে ১৩০, লালমাইতে ৮, নাঙ্গলকোটে ৫৫, বরুড়ায় ৭৫, মনোহরগঞ্জে ৪৩, মুরাদনগরে ৯৯, মেঘনায় ১৫ এবং হোমনায় ২০ জন রয়েছেন।
এদিকে জেলায় নতুন করে সুস্থ হয়েছেন আরও ২৮৭ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪৩১ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।