ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় বিষপানে যুবকের আত্নহত্যা

Edited by_Sakib al Helal
জুলাই ৩০, ২০২১ ৬:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ায় রাকিব হোসেন(২৪) নামে এক যুবক বিষপান করে আত্নহত্যা করেছে।

বৃহস্পতিবার(২৯ জুলাই) সন্ধ্যা পৌনে ৬টায় শশুড় বাড়ি উপজেলার ভাউকসার(দঃপাড়া) আঃ মালেকের বাড়িতে বিষপান করিলে তাকে শশুড়বাড়ির লোকজন ও অন্যানোদের সহযোগীতায় দ্রুত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

রাকিব হোসেন বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের ভাউকসার (মধ্যেপাড়া) গ্রামের আব্দুল খালেকের ছেলে।

এ বিষয়ে রাকিবের মামা হুমাউন কবির বলেন,রাকিব একই গ্রামের মালেকের মেয়ে সানজিদা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিলো।পরে তারা দুজনে গোপনে বিয়ে করে।প্রথমে দুই পরিবার মেনে না নিলেও পরে গত এক বছর পূর্বে দুই পরিবার মিলে অনুষ্ঠানের মাধ্যমে সমঝোতা হয়।পরে দুই পরিবার সবাই সবার বাড়িতে আসা যাওয়া ছিলো। হটাৎ গত ৭/৮ মাস পূর্বে কোন অজানা কারনে রাকিবের স্ত্রী সানজিদা বাপের বাড়িতে গিয়ে আর রাকিবের বাড়িতে আসে না। রাকিব সানজিদাকে রাকিবের বাড়িতে আনার জন্য শশুড় বাড়িতে যেতো কিন্তু সানজিদা রাকিবের বাড়িতে আসে না। গতকাল বৃহস্পতিবার দুপুরের পর রাকিব শশুড় বাড়িতে যায়।সন্ধ্যায় পৌনে ৬টায় রাকিবের শাশুড়ি ফোন করে বলে রাকিব বিষ খেয়েছে।পরে আমরা সবাই রাকিবের শশুড় বাড়িতে গিয়ে রাকিবকে দ্রুত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়”।
এ বিষয়ে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা বলেন,গতকাল সন্ধ্যায় রাকিব নামে এক যুবককে এখানে ভর্তি করানো হয়েছে।সে বিষ খেয়েছে।রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়”।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান বলেন,রাকিব নামে একটি ছেলে বিষপান করেছে।সে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যাওয়ার খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে তার লাঁশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।লাঁশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছ”।

বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন,লাঁশ ময়না তদন্তের জন্য কুমেকে পাঠানো হয়েছে।এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।