ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ার খোশবাসবাসীর জন্য অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন মনিরুজ্জামান মানিক

Edited by_Sakib al Helal
আগস্ট ১, ২০২১ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

কুমিল্লার বরুড়ার করোনা পরিস্থিতি দিনে দিনে অবনতির দিকেই যাচ্ছ।প্রতিদিন বেড়েই চলছে করোনা রোগী।
জনজীবনের এই সময়ে আতঙ্কের আরেক নাম অক্সিজেন সিলিন্ডার সংকট।

খোশবাস উত্তর ইউনিয়নের করোনা পরিস্থিতি ভয়াবহ মুহুর্তে স্বস্তির বার্তা নিয়ে আসলেন উক্ত ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সিংগাপুর প্রবাসী মোঃ মনিরুজ্জামান মানিক।

রোববার( ১ আগস্ট) বিকাল সাড়ে ৫টায় উক্ত ইউনিয়নের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী খোশবাস(উঃ) ইউনিয়নের আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে ইউনিয়নবাসীর জন্য ৩টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন খোশবাস উত্তর ইউনিয়নের আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মানিক, খোশবাস ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা ভবেন্দ্র গোস্বামী, একে,এম শাহজাহান, আলতাফ মাহমুদ রানা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, খোশবাস ইউনিয়ন সেচ্ছাসেবকলীগেরর সভাপতি জি এম ফারুক, সাধারণ সম্পাদক সেচ্ছাসেবকলীগ মোঃ রিয়াদ হোসেন, সভাপতি খোশবাস ইউনিয়নে ছাত্রলীগ হৃদয় হোসেন, সাধারণ সম্পাদক খোশবাস ইউনিয়ন ছাত্রলীগ, আনোয়ার হোসেন মেম্বার ৬নং ওয়ার্ড , রাসেল আহমেদ যুগ্ন সাধারণ সম্পাদক খোশবাস ইউনিয়ন ছাত্রলীগসহ সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

খোশবাস ইউনিয়নে যে কোন ওয়ার্ড গ্রামে অক্সিজেনের প্রয়োজন হলে নিম্মের নাম্বার গুলোর সাথে যোগাযোগ করবেন,মো. জাকির হোসেন যুবলীগ সভাপতি-০১৮৮২২৮৮৪৭৪,
জসীম উদ্দিন সাধারণ সম্পাদক যুবলীগ – ০১৮১৯৫০১৬০৯
বিল্লাল হোসেন খোশবাস-০১৬২২৯৭০৩৮৮
জি এম ফারুক,মস্কিপুর ০১৮১২৯৩০০৩৬
রিয়াদ হোসেন,খোশবাস ০১৮১৪২২৮২৯৪
হৃদয় হোসেন, কেমতলী ০১৮৩৫০৭৬১৫৩
রাসেল মাহমুদ, মস্কিপুর ০১৮৩৮৭৪৩২০৩
জালাল নাজমুল, নবীপুর ০১৮২৭৯২৭১৯৩

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।