ঢাকাসোমবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ের এমপি হাসেম খানের মধ্যস্থতায় ময়নামতি হায়দার পরিবারের বিরোধ নিরশন (প্রকাশিত সংবাদের প্রতিবাদ)

Edited by_Sakib al Helal
আগস্ট ৪, ২০২১ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

 

মাহফুজ বাবু।।

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দারের ছেলে আদান হায়দার বিরুদ্ধে কুমিল্লা স্থানীয় ও জাতীয় পত্রিকা, অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেতিবাচক সংবাদ প্রকাশিত হয়। একটি মহলের ইন্দনে পারিবারিক প্রতিহিংসা মুলক রাজনৈতিক প্রতিহিংসার জেরধরে সাংবাদিক কে মিথ্যা বানোয়াট ভুয়া তথ্য দিয়ে জাতীয় দৈনিক ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আদনান হায়দার বিরুদ্ধে কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশ করে। যাহা সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও ভুয়া সংবাদ।

আদনান হায়দার জানান, যে বিষয় নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। সম্পুর্ন বিষয়টি পারিবারিক। আমর আপন ফুফাত ভাই জনি তারই আপন মামাতো ভাই আমি আদনান।

উক্ত ঘটনায় গতকাল খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কুমিল্লা ৫ নবনির্বাচিত এমপি এড আবুল হাশেম খাঁন। তিনি তারেক হায়দার জেলা পরিষদের সদস্য এবং ময়নামতি ইউনিয়ন এর একাধিকবারের নির্বাচিত চেয়ারম্যান লালন হায়দার কে বিষয়টি সমাধান করার জন্য বলেন।
আজ সকাল ১১ টায় এমপি এড আবুল হাশেম খাঁন পরিবারের সাথে বসে আবদুল মতিন খসরু এমপি থাকতেও যে বিরোধ ছিল তাদের পরিবারে আজ তা সমাধান করেন ।

কুমিল্লা বুড়িচং ব্রাক্ষণপাড়া ৫ আসনের নবনির্বাচিত এমপি এড আবুল হাশেম খাঁন বলেন, ঘটনাটি ছিল সম্পুর্ন পারিবারিক ঝামেলা। আজ তাদের তিন ভাই, আখলাক হায়দার, তারেক হায়দার, লালন হায়দার এক সাথে নিয়ে মামাতো ফুপাতো ভাইয়ের মাঝে ঘটা ঘটনার সম্পুর্ন নিরশন হল।

তারেক হায়দার বলেন, আদনান আমার ভাতিজা ও জনি আমার ভাগিনা। আমাদের অভিভাবক এডভোকেট আবুল হাসেম খান এমপি’র আন্তরিক চেষ্টায় আজ পারিবারিক বিরোধের সম্পূর্ণ নিরশন হল। একই রক্তের কেউ কারো শক্র নয়। একে অপরের সাথে মিলে মিশে মামাতো ভাই, আর ফুফাতো ভাই এক সাথে চলবে কাঁধে কাঁধ মিলিয়ে।

উপস্থিত এলাকাবাসী জানায়, আমরা এই পরিবারের সাথে মিলে মিশে রাজনৈতিক অঙ্গনে আছি। এবং আজীবন থাকব। আমরা এই পরিবারের শান্তি চাই। হিংসা প্রতিহিংসা চাই না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।