ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে করোনা রোগীর সেবায় অক্সিজেন সিলিন্ডার দিলেন আবিদ আলী ফাউন্ডেশন

Edited by_Sakib al Helal
আগস্ট ৫, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবিদ্বার।।

দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’ করোনা ইউনিটের রোগীদের শ্বাসকষ্ট লাঘবে ৫০ লিটারের ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন ‘আবিদ আলী সরকার ফাউন্ডেশন’।

বৃহস্পতিবার বিকেলে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মেদ কবির’র নিকট বারুর ‘আবিদ আলী সরকার ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোঃ ফারুক হোসেন সরকার(জুয়েল) ওই অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, ফুলতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সামসুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মীর্জা আসাদুজ্জামান রতন, ডাঃ মোশারফ হোসেন, মোঃ সালাহ উদ্দিন আহমেদ স্বপন, মৈত্রী ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক গোলাম রাব্বী প্লাবন, মোঃ সওকত হোসেন প্রমূখ।

বারুর ‘আবিদ আলী সরকার ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোঃ ফারুক হোসেন সরকার(জুয়েল) বলেন, দিন দিন করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় অক্সিজেন সংকট দেখা দিয়েছে। এ সংকট কিছুটা লাঘবে আমাদের ফাউন্ডেশনের ৫০ লিটারের ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদানে সামান্য সহযোগী মাত্র।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মেদ কবির বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে অক্সিজেন সংকট ছিল, স্থানীয় সংসদ সদস্য কর্তৃক দেয়া ৫০ লিটারের ৫টি, আমেরিকা প্রবাসী ডাঃ ফেরদৌস খন্দকারের দেয়া ৫০ লিটারের ৩টি ও ‘আবিদ আলী সরকার ফাউন্ডেশন’ কর্তৃক ৫০ লিটারের ৫টি অক্সিজেন সিলিন্ডার রোগিদের সেবাদানে ঘাটতি পুরনে সহায়ক হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।