ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় জমিসংক্রান্ত ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ নিহত

Edited by_Sakib al Helal
আগস্ট ৬, ২০২১ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় রোজিনা বেগম(২৮) নামে এক গৃহবধূর খুন হয়েছে।

বৃহস্পতিবার(৫ আগষ্ট) এশার নামাজের পর রাত ৮টায় স্বামী সোহেল মিয়ার বসতঘরে প্রতিপক্ষের দা,লাঠির আঘাতে মারাত্বক আহত হলে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রোজিনা বেগম উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া (মোল্লা বাড়ি) গ্রামের সোহেল মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহতের স্বামী ও প্রতিপক্ষ জোবায়ের, জামাল,আলমঙ্গীর ও শরীফদের সাথে প্রায় সময় জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া হতো।ঘটনার দিন বৃহস্পতিবার রাত ৮টায় দুই পক্ষের মাঝে সোহেলের বসতঘরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়।রোজিনা বেগম এগিয়ে ঝগড়া শুরু করে। ঝগড়া এক পর্যায়ে একই বাড়ির চাচাতো ভাই নুরু মোল্লার ছেলে জোবায়ের, জলিল মিয়ার ছেলে জামাল,শরিফ ও রহমতউল্যাহর ছেলে আলমঙ্গীর দা,সাবল,লাঠি নিয়ে রোজিনা বেগমের উপর হামলা করে তার পুরো শরীল জখম করে ফেলে। রোজিনা বেগম মারাত্বক আহত হলে পরিবারের লোকজন প্রতিবেশীদের সহায়তায় স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউ পি সদস্য জহির আহম্মেদ ঘটনার সত্যেতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক চন্দন ক্লানি দাস বলেন,আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি।হামলাকারীরা পালিয়ে গেছে “।

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন,রোজিনা আক্তার ঢাকা মেডিকেল কলেজে মারা যান।সেখানে ময়না তদন্ত করে লাঁশ পরিবারের নিকট হস্তান্তর করেন।এ বিষয়ে নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে প্রথমে অভিযোগ করেন।পরে সে মারা গেলে বরুড়া থানাায় হত্যা মামলা দায়ের করেন”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।