ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে ফ্রী অক্সিজেন ব্যাংক উদ্বোধন

Edited by_Sakib al Helal
আগস্ট ৭, ২০২১ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মাহফুজ বাবু।।
মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এই স্লোগান কে সামনে রেখে নিজ এলাকায় করোনা আক্রান্তদের জন্য ফ্রী অক্সিজেন ব্যাংকের উদ্বোধন। এর মধ্য দিয়ে আবারো প্রমাণ হলো দেশ থেকে হাজার মাইল দুরের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারাই দেশের সূর্য সন্তান । ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার সকল সদস্যদের দেয়া ক্ষুদ্র ক্ষুদ্র অর্থায়নে করোনা ভাইরাসে আক্রান্তদের জরুরি সেবায় ফ্রী অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হয়েছে।
শনিবার বিকাল তিনটায় ময়নামতি ইউনিয়নের ঘোষনগর গ্রামে উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সেক্রেটারি, মোঃ কাউছার হামিদ এর বাড়িতে আনুষ্ঠানিক ভাবে এই কার্যকম চালু হয়। ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার সহ- সাধারণ সম্পাদক সাংবাদিক রোটা মোঃ আবু ইউসুফ ভুইঁয়ার পরিচালনায় উক্ত অনুষ্ঠানটি পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

পরে আমন্ত্রিত অথিতিদের বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সফলতা তুলে ধরে বক্তব্য রাখেন ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার সন্মানিত সহ সভাপতি মোঃ মাসুদুর রহমান।
কু্মিল্লা মহানগর ব্লাড বাংক অনলাইনের সভাপতি মোঃ মাহাফুজুর রহমান, সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন বশির, সেক্রেটারি মোঃ ফয়েজ আহমেদ মুন্সি, অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবক রাজনীতিবিদ মোঃ আনোয়ার হোসেন,
সমাজকর্মী মোঃ কামাল হোসেন ভুইঁয়া, ডাঃ শুভ্র চন্দ্র দেবনাথ প্রভাষক প্রাণী বিদ্যা বিভাগ, মোঃ সহিদ উল্লাহ, সমাজ কর্মি মোঃ আব্দুর রশিদ, সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম পমুখ,
ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা মোঃ সেক্রেটারি মোঃ কাউছার হামিদ ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রেখে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করেন।

অনুষ্ঠানের শেষে ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার সন্মানিত সহ সাধারণ সম্পাদক সাংবাদিক রোটা মোঃ আবু ইউসুফ ভুইঁয়ার কাছে করোনা ভাইরাসে আক্রান্ত বিলকিস বেগম নামে নিশ্চিন্তুপুর গ্রামের এক রোগীর অক্সিজেন সিলিন্ডারের জন্য ফোন আসার সাথে সাথেই তার আত্মীয়ের কাছে এক বোতল অক্সিজেন দেওয়া হয়।
পরে মোনাজাতের মাধ্যমে দেশের সকল প্রবাসীদের জন্য দোয়া করে উদ্বোধনী অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।