ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণপাড়ায় সীমান্তবর্তী এলাকায় যুবকের মরদেহ উদ্ধার

Edited by_Sakib al Helal
আগস্ট ১০, ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলায় মোঃ সজল মিয়া (২৫) নামে এক যুবকের নাম মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১০ আগষ্ট) দুপুরে উপজেলার শশীদল রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে তার লাশটি উদ্ধার করা হয়। লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।

নিহত সজল ভারতীয় কসমেটিক সহ বিভিন্ন পণ্য চোরাচালানের সাথে জড়িত ছিলো বলে জানা গেছে। পুলিশের ধারনা, পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে।

নিহত সজল মিয়া কুমিল্লা নগরীর পশ্চিম রেসকোর্স এলাকার আবুল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৭ টার দিকে শশদীল বিজিবি ক্যাম্পের ১০০গজ পশ্চিম পাশে শশীদল রেলওয়ে স্টেশন ৪০ফিট পূর্ব পাশে অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে কুমিল্লা রেলওয়ে পুলিশ ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনা স্থলে পৌছান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা। পরে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া সম্পন্ন করে।

ব্রাহ্মণপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওপ্পেলা রাজু নাহা ও তদন্ত পরিদর্শক নাজমুল জানান, আমরা লাশের সুরতহাল তৈরী করেছি। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) পাঠানোর প্রস্তুতি নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।