ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান ও মহাসচিবের গভীর শোক

admin
আগস্ট ১৯, ২০২১ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূইয়া।।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহ-সভাপতি ও চট্টগ্রাম হাটহাজারী মাদ্রাসার শায়খুল হাদীস ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ।

আজ গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. শীর্ষস্থানীয় গবেষক আলেমে দ্বীন ছিলেন। তিনি আমৃত্যু ইলমে দ্বীনের খেদমতে নিয়োজিত ছিলেন। এর পাশাপাশি ইসলামের প্রচার-প্রসার এবং বাতিলের মোকাবেলায় ছিলেন অগ্রগামী ও সোচ্চার। তাঁর ইন্তেকালে দেশ ও জাতি একজন হক্কানি আলেম ও দাঈকে হারালো।

তারা বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার, আত্মীয় ও বন্ধু-বান্ধব, অগণিত ছাত্র ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আল্লাহ তাআলা তাঁর প্রিয় এই আলেম বান্দাকে জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করুন। আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।