ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

হেফাজত ইসলামের আমির বাবুনগরীর ইন্তেকাল

Edited by_Sakib al Helal
আগস্ট ১৯, ২০২১ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর মরদেহ চট্টগ্রামের সিএসসিআর হাসপাতাল থেকে হাটহাজারী মাদরাসায় নেওয়া হয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রামের হাটহাজারী মাদরাসা মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসায় নিয়ে যাওয়া হয়।
হেফাজতে ইসলাম বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের প্রচার সম্পাদক আহমদ উল্লাহ বলেন, বাবুনগরীর মরদেহ এখন নিয়ে হাটহাজারী মাদরাসায় রাখা হয়েছে।
হেফাজতে ইসলামের চট্টগ্রাম মহানগরের প্রচার সম্পাদক আ ন ম আহমদ উল্ল্যাহ বলেন, হাটহাজারী মাদরাসা মাঠে হুজুরের প্রথম জানাজা নামাজ হবে বলে সিদ্ধান্ত হয়েছে। পরে ফটিকছড়ি থানার বাবুনগর গ্রামে জানাজা শেষে তাকে দাফন করা হবে। পরিবার ও স্থানীয় হেফাজত নেতাদের সঙ্গে বৈঠক করে এসব সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
হেফাজতের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম নগরের সিএসসিআর হাসপাতালে মারা যান। এর আগে একইদিন বেলা সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে তাকে নগরীর সিএসসিআর হাসপাতালে আনা হয়।
বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে হাসপাতালের দিকে রওনা হন সঙ্গীরা।
৬৭ বছর বয়সি দেশের অন্যতম শীর্ষ আলেমে দ্বীন দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।