ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় অনলাইন ফেইসবুক গ্রুপ বরুড়া বিজনেস ফোরাম এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Edited by_Sakib al Helal
আগস্ট ২১, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া,বরুড়া।।
কুমিল্লার বরুড়া উপজেলায় অনলাইন ফেইসবুক গ্রুপ বরুড়া বিজনেস ফোরাম এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও উদ্যােগক্তাদের দ্বিতীয় মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাইফুল ফয়েজ উল্লাহ প্রধান এডমিন বরুড়া বিজনেস ফোরাম গ্রুপ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া ভলান্টিয়ার এসোসিয়েশন (ভাব) এর সভাপতি এডভোকেট জয়নাল আবেদীন মাজারী।
সাইফুল ইসলাম স্বত্বাধিকারী মোল্লা ইলেকট্রনিক্স।
মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া সমন্বয়ক তাকওয়া ফাউন্ডেশন বরুড়া উপজেলা শাখা

এই সময় উদ্যােগক্তাদের হাতে ক্রেস প্রধান সহ বিভিন্ন আয়োজন অনুষ্ঠিত হয়। এই সময় প্রধান অতিথি মোঃ আনিসুল ইসলাম বলেন আমাদের তরুন সমাজকে উদ্যেগক্তা হতে হবে।বর্তমানে দেশে চাকরী খুব কম পাওয়া যায়,চাকরীর পিছনে না ঘুরে উদ্যােগক্তা হলে অনেক সময় বাচঁবে অল্প সময়ে টাকা ইনকাম করতে পারবে।তাই সকলে উদ্যােগক্তা হওয়ার আহ্বান রইল।আমরা সরকারিভবে উদ্যােগক্তাদের ঋন দিয়ে থাকি উপজেলা বিভিন্ন অফিস থেকে ঋন নিয়ে ব্যবসা শুরু করা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।