ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে ছয় হাজার শিক্ষার্থীদের দুপুরের খাবার দিলেন আবুল কালাম আজাদ

Edited by_Sakib al Helal
আগস্ট ২২, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার প্রতিনিধি।। 

কুমিল্লার দেবীদ্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকীতে উপজেলার ৪৬টি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৬ হাজার শিক্ষার্থীর মাঝে দুপুুরে রান্না করা খাবার বিতরন করলেন আবুল কালাম আজাদ।

রোববার সকাল ১১ টায় কুমিল্লা দেবীদ্বার- উপজেলার বরকামতা ইউনিয়নের নবিয়াবাদ কুমিল্লা মডেল কলেজ’র মাঠে এক যুগে ১৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪৬ টি মাদ্রাসা ও এতিমখানার ৬ হাজার শিক্ষার্থীরা মাঝে দুপুরের খাবার বিতরণ করেন জেলা উত্তর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। তিনি তার নিজস্ব অর্থায়নে ওই খাবার বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিরতরণ অনুষ্ঠানে উপজেলার বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম’র সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উঃ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ঢাকা গ্রুপের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আলমগীর কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ভূইয়া, সদস্য লুৎফুর রহমান বাবুলসহ আরোও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।