ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া থানা পুলিশের চার কার্য দিবসে হত্যা মামলার অভিযোগ দাখিল

Edited by_Sakib al Helal
আগস্ট ২২, ২০২১ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ায় স্বামী কর্তৃক স্ত্রী হত্যার অভিযোগের ভিত্তিতে চার কার্যদিবসের মধ্যে হত্যা মামলার অভিযোগ দাখিল করে আদালতে প্রেরন করেছে বরুড়া থানা পুলিশ।
উল্লেখ্য,গত ১৪ আগষ্ট দুপুর সাড়ে ১২ টায় বরুড়া উপজেলার ৯  নং দক্ষিণ শিলমুড়ি ইউনিয়নের দক্ষিণ বালুয়া গ্রামের শামছুল হক(৬৭) তার নিজ স্ত্রীকে হত্যা করে। পরে বরুড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে সুরতহাল তৈরি করে লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরন করে।
ঘটনার দুই ঘন্টার মধ্যে কুমিল্লা সদর দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার প্রশান্ত পালের  নির্দেশে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদারের নেতৃত্বে ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নাহিদ আহম্মেদ ও মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক উত্তম কুমার সরকার আসামীকে একটি ধারালো ছুরিসহ গ্রেপ্তার করে।
আসামীর বিরুদ্ধে বরুড়া থানায় পেনাল্ট কোড  ৩০২ ধারায় মামলা করা হয়।মামলা নং ৭।
গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে হাজির করা হলে আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে কুমিল্লা পুলিশ সুপার দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশ প্রদান করিলে ময়না তদন্ত রিপোর্ট সংগ্রহ করে উর্ধতন কর্মকর্তার অনুমতি সাপেক্ষে ৪ কর্ম দিবসের মধ্যে আদালতে অভিযোগ দাখিল করা হয়।
বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন,দ্রুত সময়ের মধ্যে ন্যায় বিচার পাওয়ার লক্ষ্যে আমরা কাজ করেছি এবং দ্রুত সময়ের মধ্যে মামলা  অভিযোগ আদালতে দাখিল করতে পেরেছি।আশা করি দ্রুত সময়ের মধ্যে তারা ন্যায় বিচার পাবে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।