ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ২১-শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভা ও নিহ শহীদদের স্মরণে মিলাদ দোয়া অনুষ্ঠিত

admin
আগস্ট ২২, ২০২১ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

 

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া।।

শনিবার ২১-শে আগষ্ট বরুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এন.এম.মইনুল ইসলামের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বিকাল তিনটায় বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো.নুরুল ইসলাম চেয়ারম্যানের সভাপতিত্বে ২১-শে আগষ্ট ২০০৪-ইং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জন নেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় জড়িত খুনিদের ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা ও ভয়াল ২১-শে আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভা আওয়ামীলীগ নেতা মো.আব্দুল হাকিম, পৌরসভা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক ভিপি মো.সেলিম জাহাঙ্গীর, উপস্থাপনায় ছিলেন বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সাবেক ভিপি ও উপজেলা আওয়ামীলীগ নেতা মো.মুজিবুর রহমান, আরও উপস্থিত ছিলেন শাকপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো.বাবুল হোসেন, বরুড়া পৌরসভা আওয়ামীলীগ নেতা মো.মিজানুর রহমান, উত্তম কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ নেত – প্রভাষক আব্দুল জলিল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.জসিম উদ্দীন শাহ্, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা মো.আলী আজম মেম্বার,উপজেলা আওয়ামী লীগ নেতা মো. সিরাজ পাটোয়ারী।শুরুতে পবিত্র কোরআন শরিফ তেলাওয়াত করেন মাওলানা মুফতী জামাল উদ্দীন মমতাজী, বক্তব্য রাখেন বরুড়া উপজেলা ওলামা লীগ নেতা সাংবাদিক মো. খোরশেদ আলম, বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো ফয়েজউল্লাহ সওদাগর, পৌরসভা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ইব্রাহিম খলিল, এছাড়াও আওয়ামীলীগ, যুব লীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।মিলাদ শরীফ ও দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।