ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আজ মরহুম প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল হাফিজের তৃতীয় মৃত্যু বার্ষিকী

admin
আগস্ট ২৬, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।

আজ শুক্রবার কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক (অবঃ)প্রধান শিক্ষক,বিশিষ্ট শিক্ষা অনুরাগী, সমাজ সেবক মরহুম আলহাজ্ব আব্দুল হাফিজ বিএসসি বি এড এর তৃতীয় মৃত্যু বার্ষিকী অনুষ্ঠিত হবে। মৃত্যু বার্ষিকী উদযাপন উপলক্ষে মরহুমের উপজেলার ষোলনল ইউনিয়ন এর খাড়াতাইয়া গ্রামে সকালে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত, মিলাদ মাহফিল দোয়া। শুক্রবার দুপুরে খাড়াতাইয়া হাফেজিয়া মাদ্রাসায় কোরআন খতম অনুষ্ঠিত হবে পরে খাড়াতাইয়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হবে। এছাড়া বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে (পাইলটিয়ানবৃন্দ)শুক্রবার বাদ মাগরিব মিলাদ মাহফিল দোয়া ও স্মরণ সভার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠান সমূহে মরহুমের সকল আত্মীয় স্বজন শিক্ষার্থী সহ এলাকাবাসী সকলে অংশ গ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য মরহুম আলহাজ্ব প্রধান শিক্ষক আব্দুল হাফিজ বিএসসি বি এড বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজ গভর্নিং বডির সদস্য ছিলেন। খাড়াতাইয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সহ-সভাপতি হিসেবে আমৃত্যু দায়িত্ব পালন করেন। খাড়াতাইয়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এবং খাড়াতাইয়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। খাড়াতাইয়া, বুরবুরিয়া গাজীপুর শিকারপুর গ্রামের কেন্দ্রীয় ঈদগাহ এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন। ব্যক্তিজীবনে অত্যন্ত সহজ সরল ধার্মিক এবং পরোপকারীও দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে নিবেদিত ছিলেন। পারিবারিক জীবনে সন্তানদেরকে সুশিক্ষা দিতে সচেষ্ট ছিলেন। উনার বড় ছেলে ডঃ মোঃ সোলায়মান কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। দ্বিতীয় ছেলে এডভোকেট মোঃ শফিউল্লাহ বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। ছোট ছেলে ডাক্তার মোহাম্মদ শোয়েব কুমিল্লা মেডিকেল কলেজে কর্মরত আছেন। মেয়েদের মধ্যে আসমা আক্তার মালয়েশিয়া থেকে পিএইচডি সম্পন্ন করেন এবং বড় মেয়ের গ্রাজুয়েশন করেন । এই মহতী মানুষটির জন্য অদ্য শুক্রবার খাড়াতাইয়া কেন্দ্রীয় জামে মসজিদে এবং খাড়াতাইয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সে দোয়ার আয়োজন করা হয়। এ ছাড়াও বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীরা স্মরণসভার আয়োজন করেন যেখানে উপস্থিত থাকবেন প্রাক্তন পাইলটিয়ান বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।