ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ২০০ পিস ভারতীয় স্মার্টফোনসহ গ্রেফতার ৩

admin
আগস্ট ২৬, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।। 

কুমিল্লার চৌদ্দগ্রামে অবৈধ পথে আসা ৪০ লাখ টাকা মূল্যের ২’শ পিস ভারতীয় স্মার্টফোন, একটি হাইয়েস গাড়ী জব্দ করেছে থানা পুলিশ।

এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাকৃতরা হলো: কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের শাহজাহান মজুমদারের ছেলে ইবনে জাহান বিন সম্পদ (২৫), একই গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে মোস্তফা কামাল (৩২) ও সদর দক্ষিণ উপজেলার বালুরচর এলাকার আবদুল লতিফের ছেলে কামাল (৩৬)।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা তথ্যটি নিশ্চিত করে জানান, ‘একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ভারত থেকে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন চোরাই পথে এনে দেশের বিভিন্ন বাজারগুলোতে বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার উজিরপুর ইউনিয়নের চাঁন্দুল এলাকায় অভিযান চালিয়ে একটি হাইয়েস গাড়ী (ঢাকা মেট্রো-চ-১৫-৩৬০৫) আটক করা হয়। পরবর্তীতে গাড়ীতে তল্লাশী চালিয়ে ভারতীয় রিডমি কোম্পানীর ২’শ পিস স্মার্টফোন ও ১৮০পিস হ্যাডফোন জব্দ করা হয়। এ সময় তারা কোন বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় গাড়ীতে থাকা তিন পাচারকারীকে গ্রেফতার করা হয়। জব্দকৃত মোবাইল সেট ও অন্যান্য মালামালের বর্তমান বাজার মূল্য ৪০ লাখ ৭৫ হাজার টাকা’।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।