ঢাকাশুক্রবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ব্রাক্ষণপাড়ায় শোহাদায়ে কারবালা ও শহীদ আল্লামা ফারুকীর শাহাদত বার্ষিকী পালিত

Edited by_Sakib al Helal
আগস্ট ২৭, ২০২১ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন।।

কুমিল্লার ব্রাক্ষণপাড়া উপজেলায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী যুবসেনা ও ছাত্রসেনা উপজেলা শাখার যৌথ শোহাদায়ে কারবালা এবং শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী রহঃ এর ৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ও তার হত্যাকারীদের বিচারের দাবীতে গতকাল ২৭ আগষ্ট, শুক্রবার বিকেলে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাক্ষণপাড়া উপজেলা শাখার আহবায়ক মাওলানা আবু তাহের বখশী সুন্নী আলকাদরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মুহাম্মদ জাকির হোছাইনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলার প্রকাশনা সম্পাদক, কলামিস্ট গাজী মুহাম্মাদ জাহাঙ্গীর আলম জাবির।বিশেষ অতিথি ছিলেন : ইসলামী ফ্রন্ট ব্রাক্ষণপাড়া উপজেলার যুগ্ম আহবায়ক মাওলানা গোলাম মোস্তফা,সদস্য সচিব,জসীম উদ্দিন মাস্টার,রেজভীয়া দরবারের খলিফা মাওলানা সৈয়দ আবুল হাসান, মাওলানা অলি উল্লাহ ফয়েজী।
যুবনেতা মোঃ জাকির হোছাইনের উপস্থাপনায় বক্তব্য রাখেন, যুবসেনা ব্রাক্ষণপাড়া উপজেলার সভাপতি সৈয়দ মোবারক হোছাইন, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোছাইন, অর্থ সম্পাদক সোহরাব হোছাইন, বুড়িচং থেকে আগত, সৈয়দ মাওলানা মোঃ ছাবের আহমাদ, মাওলানা মোঃ রেজাউল করিম নিজামী, ছাত্রসেনা উপজেলা সভাপতি হাফেজ খাইরুল বাশার, সহসভাপতি মিনহাজুল আবেদীন। উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট নেতা রফিকুল ইসলাম রেজভী, মাওলানা মোঃ জাকির হোছাইন, যুবনেতা মাওলানা মোঃ ইমরান হোছাইন ফারুকী, মাওলানা গাজী আব্দুল হাফিজ,ইমরান হোসেন, ছাত্রনেতা ইব্রাহিম খলিল শান্ত, ইকরামুল হক, সাখাওত হোসেন,আকমালুল,সাকিল এবং আহলে সুন্নাত ওয়াল জমা’আত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট,যুবসেনা ও ছাত্রসেনার স্থানীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের সুন্নি জনতা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।