ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামে সিতিরিউ কারাতে দোঃ এর বেল্ট ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠিত।

Edited by_Sakib al Helal
আগস্ট ২৯, ২০২১ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

এম এ কাদের অপু।।

২০০১ সালে প্রতিষ্ঠিত প্রায় শতাধিক ছাত্র/ছাত্রী নিয়ে এগিয়ে চলা লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন নামক প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের মাঝে কারাতে বেল্ট ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে।

 

 

২৭ আগস্ট শুক্রবার বেলা ৩:০০ ঘটিকা হইতে লাকসাম শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত হওয়ার কথা থাকলেও বিশেষ প্রয়োজনে উপস্থিত হতে পারেন নাই জেলা পুলিশের সিনিয়র এএসপি লাকসাম সার্কেল মহিতুল ইসলাম।

লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এর সহ-সভাপতি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুমিল্লা সাইনিং সিতিরিউ কারাতে দোঃ এর প্রধান প্রশিক্ষক ও আন্তর্জাতিক কারাতে ম্যান এবং লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর প্রওউপ্পদেষ্ঠা মোখলেছুর রহমান আবু, লাকসাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী হিরা, সৌরভ হোসেন, ডাঃ দেলোয়ার হোসেন এবং ডাঃ বেলাল হোসাইন সহ অন্যানে।

সাংবাদিক এম এ কাদের অপু’র উপস্থাপনায়, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন শেষে স্বাগত বক্তব্য রাখেন লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও অত্র ক্লাবের প্রধান প্রশিক্ষক হারুন অর রশিদ সুমন।

পুরুষ এবং মহিলা অভিভাবকদের উপস্থিতি ও আগত দর্শকদ ও অতিথিদের উপস্থিতিতে ছাত্রছাত্রীদের শিক্ষনীয় বিষয় নিয়ে মাঠে নেমে প্রশিক্ষণ দেন মোখলেছুর রহমান আবু।

প্রায় ৪০ জন ছাত্রছাত্রীদের বেল্ট পরিবর্তন ও সার্টিফিকেট প্রদান করার পর ছাত্রছাত্রীদের নাছ গানের মধ্য দিয়ে সমাপ্তি করা হয় লাকসাম সিতিরিউ কারাতে দোঃ এসোসিয়েশন এর অনুষ্ঠান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।