ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে ই-অরেঞ্জের বিরুদ্ধে কুমিল্লার আদালতে মামলা

Edited by_Sakib al Helal
আগস্ট ৩০, ২০২১ ২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

গ্রাহকের প্রায় চার কোটি টাকা আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের সব মালিককে আসামি করে কুমিল্লার আদালতে একটি মামলা হয়েছে।

রোববার (২৯ আগস্ট) কুমিল্লা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমানের ১ নম্বর আমলি আদালতে সাইফুল খান নামে এক গ্রাহক মামলাটি করেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এএফ মজুমদার নোমান রোববার রাতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মামলাটি শুনানি শেষে বিচারক বিষয়টি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আগামী ১১ নভেম্বরের মধ্য তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

এ বিষয়ে মামলার বাদী সাইফুল খান বলেন, মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের পণ্য কেনার জন্য ই-অরেঞ্জকে টাকা দেওয়া হয়েছে। কিন্তু নির্দিষ্ট সময় পার হলেও তারা গ্রাহকদের পণ্য ডেলিভারি দিচ্ছে না। টাকা আটকে রেখে আমাদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। এছাড়া তাদের সব ধরনের অফিসিয়াল কার্যক্রম বন্ধ করে গাঢাকা দিয়েছে। তাই বাধ্য হয়ে আমার সার্কেলসহ ৩৯ জন গ্রাহকের পক্ষে আমি মামলাটি করেছি।

তিনি আরও বলেন, আমরা এ পর্যন্ত ই-অরেঞ্জকে তিন কোটি ৯৬ লাখ ৮১ হাজার ৩১১ টাকা দিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।