ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন –কাউসার জামান বাপ্পি

admin
আগস্ট ৩০, ২০২১ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক।।
বিএনপি নেতা “আলহাজ্ব নূরুল হক ফাউন্ডেশন” এর চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি কাউসার জামান বাপ্পি প্রয়াত নেতাকে শ্রদ্ধার সাথে স্বরণ করে বলেন রণাঙ্গনের অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উওম) ১৯৭৮ সালে ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি প্রতিষ্ঠা করেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদেশে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কেন্দ্রীয় এই কর্মসূচির অনুরূপ কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপিও এই কর্মসূচি যথাযোগ্য ভাবে পালন করবে।
পতাকা উত্তোলন, দোয়া মাহফিল ও আলোচনা সভা সহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে এই দিনটিকে উদযাপন করা হবে।

কাউসার জামান বাপ্পি বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও নেক হায়াত কামনা করেন। ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় নেতাকর্মী সহ সকলকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগরীর বিভিন্ন পর্যায়ে যে সকল নেতা-কর্মীরা রয়েছেন বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিতে সকল নেতাকর্মীর অংশগ্রহণে সফল করার আহবান জানিয়েছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।