ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রাম প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি রিপন, সম্পাদক আবুল বাশার রানা

Edited by_Sakib al Helal
আগস্ট ৩০, ২০২১ ৩:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

চৌদ্দগ্রাম প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হয়েছেন সাপ্তাহিক আমাদের প্রত্যাশা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক ভোরের কাগজের চৌদ্দগ্রাম প্রতিনিধি, দৈনিক শিরোনাম পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আবদুল জলিল রিপন, সাধারণ সম্পাদক হয়েছেন সাপ্তাহিক জনতার বার্তার সম্পাদক ও প্রকাশক আবুল বাশার রানা এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন আনন্দ টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি মিজানুর রহমান মিনু।
রোববার বিকেলে স্থানীয় একটি অভিজাত হোটেলে কমিটির সাবেক সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মিরু। প্রধান সমন্বয়ক ছিলেন জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য মাহমুদুর রহমান খোকন। কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন সহসভাপতি তৌহিদ মাহমুদ অপু, আক্তারুজ্জামান মজুমদার, আবু বকর সুজন,
সহ সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, জানে আলম, অর্থ সম্পাদক সোহাগ মিয়াজি, দপ্তর সম্পাদক এমএ হাসান, পাঠাগার সম্পাদক কাজী সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিউল আলম, বিজ্ঞান তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক আতাউর রহমান রিপন, সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক নুরুল আলম আবির, নির্বাহী সদস্য আবুল হোসেন মজুমদার, মাহবুবুর রহমান মিয়াজি, মজিবুর রহমান বাবলু, এমএ কুদ্দুস, আক্তারুজ্জামান, জগলুল কবির নাসির ও মনোয়ার হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।