ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে কেনা সম্পত্তির দখল না ছাড়ায় বাবা ও ২ ছেলেকে কুপিয়ে জখম

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১, ২০২১ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার দেবিদ্বারে ক্রয় করা সম্পত্তির দখল না ছাড়ায় বাবা ও তার ২ সন্তানকে কুপিয়ে জখম করেছে একদল সন্ত্রাসী। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনায় আহত আব্দুল মতিনের স্ত্রী আমেনা বেগম বাদী হয়ে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আঃ মতিন (৬৫) এবং তার ২ ছেলে নূর উন নবী (৩৫) এবং আবু মুছা (৩০) দুর্বৃত্তদের দেশীয় অস্ত্রের আঘাতে মারাত্মক জখম ও রক্তাক্ত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

মামলার বিবরণে জানা যায়, দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আঃ মতিনের কেনা সম্পত্তির উপর স্থানীয় ময়নাল হোসেন এবং আঃ হাকিম গং দুষ্ট চক্রের চোখ পড়েছিল। রাস্তার পাশে একটি জায়গার দখল নেওয়ার জন্য উঠেপড়ে লাগে সেই চক্রটি।

বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়ে আসছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করে আঃ হাকিম। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই আবদুল বাতেন উভয় পক্ষকে থানায় মেল-দরবারের আমন্ত্রণ জানান। গত ১৬ অক্টোবর আঃ মতিন ১ মাসের সময় চেয়ে আবেদন করেন, তাদের লিখিত আবেদন গ্রহণ করে সময়ও দেওয়া হয়। তারই মাঝে সপ্তাহখানেক পর আবার তাদের থানায় বসার জন্য চাপ দিতে থাকেন।

আবেদনের প্রেক্ষিতে দেওয়া ১ মাস সময় অতিক্রম না হতেই ১৫ দিনের মাথায় ৩১ অক্টোবর সকালে ময়নাল এবং আঃ হাকিম গং একদল সন্ত্রাসী ভাড়া করে, দেশীয় অস্ত্র নিয়ে সেই জায়গার দখল নিতে আসেন। দখলে বাধা দিতে দেশীয় অস্ত্রের আঘাতে মারাত্মক জখম ও রক্তাক্ত হন আঃ মতিন এবং তার ২ ছেলে নূর উন নবী এবং আবু মুছাসহ আরো বেশ কয়েকজন।

ঘটনার বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আরিফুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।