ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে নারী ও শিশু নির্যাতন চেস্টা মামলার পলাতক আসামী বাবুল আটক

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১, ২০২১ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বুড়িচংয়ে শিশু ধর্ষন চেস্টা ও যৌন নিপীড়নকারীর একাদিক মামলার আসামী বাবুল মিয়া (২৬) নামের এক যুবক কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে জেলা সহকারী পুলিশ সুপার সদর সার্কেল মো: সোহান সরকার’র তৎপরতায় ও বড়িচং থানা পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে জেলার কোতোয়ালী থানার ধর্মসাগরের পাড় হতে একাধিক মামলার ওই আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী বুড়িচং থানার কাকিয়াচর গ্রামের মুন্সী বাড়ির ইসমাইল মুন্সীর ছেলে।

বুধবার সাড়ে ৫টায় সদর সার্কেল মোঃ সোহান সরকার জানান যে, আসামী দীর্ঘ ৬ মাস যাবৎ পলাতক ছিলেন। ওই আসামী নানান অপরাধের সাথে জড়িত থাকার কারনে একাধিক মালার আসামীও ছিলেন।

পুলিশি সৃত্রে আরোও জানা যায়- গ্রেফতারকৃত আসামী স্কুল, কলেজ ও মাদ্রাসাগামী ছাত্রীদের আসা- যাওয়ার পথে যৌন নির্যাতন ও ধর্ষন চেস্টা চালিয়ে আসার অভিযোগ ও উক্তত করার দায়ে ও বিভিন্ন অপরাধের কারনে তার বিরোদ্ধে একাদিক মামলা দায়ের করা হয়।
দায়েরকৃত দেবীদ্বার থানায়
১১ – ১১ – ২০১৪ ইং তারিখে মামলা নং- ১০, এছাড়াও বুড়িচং থানায় দুই মামলার আসামী ছিলেন। যার মামলা নং- ২৭/৬৪, তাং- ১৯ – ০২- ২০২০ ইং ও মামলা নং – ১৪, তাং- ০৯ – ০১ – ২০২১ ইং তারিখে ওই মামলা দায়ের করা হয়েছিল।

গ্রেফতারকৃত ওই আসামীকে বিকেলে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয় বলে পুলিশ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।