ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ওরাই আপনজন সংগঠনের উদ্যেগে করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ৪, ২০২১ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার অন্যতম সামাজিক সংগঠন ওরাই আপনজনের উদ্যেগে করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বরুড়া উপজেলা পরিষদের অডিটোরিয়ামে করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদানসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন,বরুড়া পৌরসভার মেয়র
মোঃবকতার হোসেন( বখতিয়ার), বরুড়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা,বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো. নাহিদ ইসলাম, সমাজকর্মী ও ব্যাংক কর্মকর্তা মোঃ শাহনুর ইসলাম।

ওরাই আপনজন সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ আহমেদের সভাপতিত্বে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে একের পর এক বক্তারা বরুড়ার সামাজিক সংগঠনের ভূয়সী প্রশংসা করে বলেন, করোনা কালিন সময়ে ফ্রন্ট লাইনে থেকে যেসব সরকারী কর্মকর্তা, বেসরকারী কর্মকর্তা, সাংবাদিক, ডাক্তার,প্রশাসনের লোকেরা যে মানবিক মূল্যবোধ জাগ্রত করে মানবতার সেবায় এগিয়ে এসেছেন তাদের কাজ কে মূল্যায়ন করে ওরাই আপনজন সংগঠন বৃহৎ আয়োজনের মধ্যে দিয়ে যে ভাবে তাদেরকে সম্মাননা প্রদান করেছেন তা আগামী দিনে সুন্দর বাংলাদেশ গঠনে ভুমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।