ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে আশ্রায়ণ বাসির জন্য মেজবানি

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ৫, ২০২১ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার তিতাসে সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প আশ্রয়াণে বসবাসরত বাসিন্দাদের জন্য একবেলা আহারের ব্যবস্থা করা হয়েছে।

আজ রবিবার (৫ সেপ্টেম্বর) ভিটিকান্দি ইউনিয়নের দাসকান্দি গ্রামের গোমতি নদীর পাড়ের আশ্রায়ণ শিবিরে বসবাসরত মানুষের মাঝে দুপুরের এই খাবারের আয়োজন করে ক্লাবটি।

এতে বাধ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

তিতাস উপজেলার সদ্য যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা এটিএম মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন মোল্লা, উপজেলা প্রকল্প কর্মকর্তা আহসানুল ইসলাম, ফ্রেন্ডস ক্লাবের প্রধান সমন্বয়ক সেলিম সবুজ, ৫ নং কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ফ্রেন্ডস ক্লাবের সুহৃদ সদস্য ইকবাল হোসেন বাবুল, কলাকান্দি ইউনিয়ন ফ্রেন্ডস ক্লাবের সভাপতি আলমগীর হোসেন। সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হালিম সৈকত।

সার্বিক সহযোগিতায় ছিলেন আব্দুল্লাহ মেম্বার।

এ সময় আরও উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের তিতাস উপজেলা শাখার সভাপতি মেহেরাব হোসেন সুমন, সাধারণ সম্পাদক সবুজ আহমেদ, সহ সভাপতি গোলাম সারোয়ার মাসুম, ক্রীড়া সম্পাদক মাহবুব হাসান নিরব, সমাজকল্যাণ সম্পাদক মোঃ জুয়েল রানা, ইসমাঈল আহমেদ মামুন,সালাহ্উদ্দিন শিকদার, মোঃ সুমন মিয়া, ইমরান হাসান ও সাজ্জাদ হোসেন শ্যামল প্রমূখ। তিতাস উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ৫২ টি ঘরে প্রায় ২০০ জন মানুষের খাবারের ব্যবস্থা করা হয়।

এ সময় ইউএনও এটিএম মোর্শেদ বলেন, ফ্রেন্ডস ক্লাবকে ধন্যবাদ। সুন্দর একটি আয়োজন করার জন্য । আমাকে আমন্ত্রণ না জানালেও আমি আমার দায়িত্ববোধ থেকেই এখানে আসতাম। এটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রকল্প। যারা এখানে বসবাস করেন তাদের সুবিধা অসুবিধা দেখার দায়িত্ব আমাদের সকলের। এ সময় তিনি আশ্রয়াণ প্রকল্পে বসবাসরত সকলের খোঁজখবর নেন। তাদের বিভিন্ন সমস্যা জানতে চান। কিভাবে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা যায় তাও ভেবে দেখার জন্য চেয়ারম্যান ও মেম্বারকে পরামর্শ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।