ঢাকাসোমবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা নগরীর তেলিকোনায় আল আরাফাহ ইসলামী ব্যাংকের উপশাখা উদ্ধোধন

admin
সেপ্টেম্বর ১২, ২০২১ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

বি এম মহিউদ্দিন মন্টি।।
“কল্যাণের প্রয়াসে সম্ভাবনার ক্রমবিকাশে ” এমন শ্লোগানে শরিয়াহ ভিত্তিতে ব্যাংকিং সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছে দেওয়ার লক্ষে রবিবার বেলা এগাটায় কুমিল্লা নগরীর তেলিকোনায় ভূইয়া প্যালেসের ২য় তলায় ফিতা কেটে আল আরাফাহ ইসলামী ব্যাংকের ৩১ তম চকবাজার উপশাখার উদ্ধোধন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জোনাল হেড এন্ড এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম আমজাদ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাক্ষ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ জাহেদ, মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন, কুমিল্লা ইসলামিয়া আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মো: আব্দুল মতিন, কুমিল্লা ইবনে তাইমিয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক মুহাম্মদ শফিকুল আলম হেলাল,বিশিষ্ট ব্যবসায়ি মোস্তফা জামান লিটন ১৬,১৭,১৮ নং ওয়ার্ড কুসিক মহিলা কাউন্সিল হাজী নেহার বেগম,১৮ নং ওয়ার্ড সাবেক কুসিক কাউন্সিলর এপিপি এ্যাডভোকেট শওকত আকবর।
সভাপতিত্ব করেন কুমিল্লা এফএভিপি এন্ড ব্যবস্থাপক এআবিএল মোজাহারুল ইসলাম চৌধুরী এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট পেট্রোল ডিজেল ব্যবসায়ি নুরুল হুদা, ১৫নং ওয়ার্ড মহানগর আওয়ামীলীগ সহ সভাপতি মোস্তফা কামাল, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রকাশনা সম্পাদক মোঃ আল আমিন মিয়াজী, সমাজ সেবক শফিকুল ইসলাম, ভূইয়া প্যালেসের মালিক মুকুল ভূইয়া।
পবিত্র কুরআন তেলাওয়াত মধ্যদিয়ে অনুষ্ঠান শুধু হয় পরে স্বাগত বক্তব্য রাখেন আল আরাফাহ ইসলামী ব্যাংক কুমিল্লা শাখার ব্যবস্থাপক, আগত অতিথি বৃন্দরা তাদের বক্তব্যে বলেন ১৯৯৫ সাল থেকেই ব্যাংকিং সেবা দিয়ে আসতেছে আল আরাফাহ ইসলামী ব্যাংক। শরিয়তের ভিত্তিতে পরিচালিত এই ব্যাংটির রয়েছে ১৯১ টি শাখা এবং ৬শত এজেন্ট ব্যাংক। নগরবাসীসহ বিশেষ করে কুমিল্লা নগরীর পূর্বান্ঞলের মানুষকে ব্যাংকিং সেবা দিতেই চকবাজার উপশাখার উদ্ধোধন করা হয়।উল্লেখ্য যে উক্ত উপশাখায় গ্যাস বিল পরিশোধ করাসহ নানা সেবা প্রদান করা হবে।অতিথি বৃন্দরা ফিতা কাটার পর কাটাবিল মসজিদের খতিব মাওলানা ফখরুল ইসলাম মোনাজাত পরিচালনা করেন। পরিশেষে সবার মাঝে মিস্টি বিতরণ করেন ব্যাংক কর্মকর্তা বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।