ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় চেয়ারম্যান, মেম্বার, মহিলা মেম্বারের বিরুদ্ধে খাল কেটে মাটি বিক্রির অভিযোগ

admin
সেপ্টেম্বর ১২, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লায় জনস্বার্থে খাল কাটার অজুহাতে জনদুর্ভোগ তৈরির অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান, মেম্বার এবং সংরক্ষিত মহিলা আসনের মেম্বারের বিরুদ্ধে। একই সাথে খনন করা মাটি বিক্রি করার অভিযোগ ও পাওয়া গেছে তাদের বিরুদ্ধে । কুমিল্লার বরুড়া উপজেলার ১৩ নং আদ্রা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল করিম, ৫নং ওয়ার্ড মেম্বার মাহবুব আলম এবং ওই এলাকার সংরক্ষিত নারী আসনের মেম্বার আয়েশা বেগম একটি খাল কেটে সেটার মাটি বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ তুলছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, মে মাসের প্রথম সপ্তাহে বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাজাপুর থেকে কাকৈরতলা পর্যন্ত খালখনন কাজ হাত দেয় আদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ করিম, ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ মাহবুব ও মহিলা মেম্বার আয়েশা বেগম।

খাল খননে তখন স্থানীয় বাসিন্দারা বাধাও দিয়েছিলো, তাদের কথা উপেক্ষা করে খাল খনন করা হয়। খাল খনন করে খালের মাটি বিক্রি করা হয়। সে খাল এখন স্থানীয়দের জন দুর্ভোগের অভিশাপ হয়ে দাঁড়িয়েছে।

এ বিষয়ে চেয়ারম্যান আব্দুল করিম, ওয়ার্ড মেম্বার মাহাবুব আলম এবং সংরক্ষিত নারী আসনের মেম্বার আয়েশা বেগমের কাছে জানতে চাইলে তারা অভিযোগ অস্বীকার করে একই সুরে বলেন, খালটি ১শ বছরের একটি সমস্যা ছিল। যাদের স্বার্থে আঘাত এসেছে তারাই এসব কুৎসা রটাচ্ছে, এসব অভিযোগ সত্য নয়।

এ বিষয়ে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম জানান, বিষয়টি এখনই জানলাম, তদন্ত করে সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।