ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১২, ২০২১ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

রুবেল মজুমদার ।।
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ রাস্তার মাথা এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় কুমিল্লা মহানগর ২২ নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক শামসুল আলম রিপন নিহত হয়েছেন।
রবিবার (১২ সেপ্টেম্বর) রাত ৯ টার সময় এই দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক কাজী খোরশেদ আলম।
প্রত্যক্ষদর্শীরা জানান,মিয়াবাজার হাইওয়ে ইন থেকে আসার পথে সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় রিপনের মোটর সাইকেলকে একটি ট্রাক ওভারটেক করার সময় লালবাগ কিসোয়ান বেকারির সামনে অজ্ঞাতনামা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপ দিলে রিপন দুর্ঘটনায় নিহত হন ।
নিহত শামসুল আলম রিপন কুমিল্লা সদর দক্ষিণ থানার ২২ নং ওয়ার্ডের শ্রীমন্তপুর এলাকার হাজী রেসমত আলীর ছেলে।এবং নিহত রিপন সদর দক্ষিণ থানার ২২ নং ওয়ার্ডের ছাত্রলীগের আহবায়ক ছিলেন। ৭ ভাই ২ বোনের মধ্য নিহত রিপন ষষ্ঠ।
মোটরসাইকেলে ৩ জন আরোহী ছিলেন।ঘটনাস্থলে ১ জন মারা যায়, বাকি ২ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক কাজী খোরশেদ আলম বলেন লালবাগ রাস্তার মাথায় অজ্ঞাতনামা একটা ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই একজন মারা যায়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পারিবারিক অনুরোধে নিহতের মরদেহ ময়নাতদন্ত না করে আইনি প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।