ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাঙ্গরায় জুমার খুতবার আযানকে কেন্দ্র করে মুসল্লিদের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ১৭, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

জুমার খুতবার আযান দেওয়াকে কেন্দ্র করে মুসল্লিদের দুই পক্ষের সংঘর্ষে আবু হানিফ খান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কুড়াখাল গ্রামের কুড়াখাল কেন্দ্রীয় জামে মসজিদে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আবু হানিফ খান কুড়াখাল গ্রামের আবদু খানের ছেলে।
এ সংঘর্ষে দু’পক্ষের অন্তত ৭ মুসল্লী মারাত্বক আহত হয়েছে। আহতদের ৩ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকি ৪ জনকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ রুহুল আমীন জানান, কুড়াখাল কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লিরা দুইভাগে বিভক্ত। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে মসজিদের বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্ধ চলে আসছে। এর জের ধরে শুক্রবার জুমার নামাজে খুতবায় আযান আস্তে দেওয়ার মতবিরোধ নিয়ে মসল্লিদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই সংঘর্ষে আবু হানিফ খান নামে একজন নিহত হয়। আহত হয় আরও ৭জন। তাদের তিনজনকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকি চারজনকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

বাঙ্গরা বাজার থানা পুলিমের পরিদর্শক ( তদন্ত ) মোঃ ফারুক হোসেন জানান, সংঘর্ষের খবরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখন পর্যন্ত একজনের মৃত্যুর খবর নিশ্চিত করা গেছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।