ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশের উদ্যোগে ট্রাফিক আইন সচেতনতা সভা অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ২২, ২০২১ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে মহাসড়কে পাশে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ট্রাফিক আইন ও স্বাস্থ্য সচেতনতা সভা অনুষ্ঠিত হয়।
বুধবার দুপুরে উপজেলার আমানগন্ডা আদর্শ উচ্চ বিদ্যালয় এবং ধর্মপুর নাজিম আলী উচ্চ বিদ্যালয় অনুষ্ঠিত সভায় সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের নির্দেশে সভাপতিত্ব করেন মিয়াবাজার হাইওয়ে কমিউনিটি পুলিশিং এর সভাপতি আবুল হোসেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম. মঞ্জুরুল হক।
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন হাইওয়ে কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আবদুল কাদের। এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিয়াবাজার হাইওয়ে থানার সেকেন্ডে অফিসার আইয়ুব আলী,এস আই আনোয়ার হোসেন,ধর্মপুর নাজিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারী,আমান গন্ডা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিজয় শংকর পাল, এ এস আই আবু রায়হান,ইউপি সদস্য নুরুল বাহার,কমিউনিটি পুলিশিং এর সদস্য জসিম উদ্দিন, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আলকাছুর রহমান আলকাছ সহ আরো অনেকেই।

এইসময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,আমাদের দেশের মানুষ যারা সড়কে চলাচল করেন, তারা সচেতন না। তাদের সচেতন হতে হবে। যারা রাস্তা পারাপার হবেন, তাদের ডানে-বামে সবদিক খেয়াল রেখে পার হতে হবে। আবার দেখা যায়, যারা গাড়ি চালান, সেই চালকরা অহেতুক প্রতিযোগিতা করে।
সময়ের চেয়ে জীবনের মূল্য বেশি, তাই সবাইকে সতর্ক থাকতে হবে। এছাড়া ফুটওভার ব্রিজ ব্যবহার, পাশাপাশি ঝুঁকি রাস্তা পারাপার ঠিক না। রাস্তা পার হওয়ার সময় শিক্ষার্থীদের মোবাইলে কথা বলা থেকেও বিরত থাকতে হবে।
অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে মাক্স বিতরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।