ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ভূয়া সাংবাদিক ও মাদক ব্যবসায়ী মোজাম্মেলকে ৬ মাসের কারাদণ্ড

admin
সেপ্টেম্বর ২২, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়ায় মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক এর মোবাইল কোর্টে ৬ মাসের কারাদণ্ড। বরুড়া উপজেলার শ্রীপুর গ্রামের আবদুল মালেক মিয়ার ছেলে মোঃ মোজাম্মেল হক (৩৮), দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসায় চালিয়ে আসছিল,আজ ২০ সেপ্টেম্বর বিকাল অনুমান ৩টায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আনিসুল ইসলাম এর নির্দেশে উপজেলার ভাউকসার ইউনিয়নের পরানপুর বাজারের মানিক মিয়ার মুদি দোকানের সামনে সড়কের উপর থেকে আসামী মোজাম্মেল হক কে পুলিশ আটক করে এবং স্থানীয় স্বাক্ষী ছোট ভাউকসার গ্রামের জামাল মিয়া, ও পুরানপুর গ্রামের বাদশা মিয়ার উপস্থিতিতে তার দেহ তল্লাশির করে কোমরের ডান পাশ থেকে নিজ হাতে বের করে দেওয়া মতে ৩ শলাকার অবৈধ (মাদক) গাঁজা পাওয়া যায়।

এতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আনিসুল ইসলাম মোবাইল কোর্টে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। স্থানীয় ভাবে জানা যায় সে অবৈধ ভাবে বিভিন্ন স্থানে ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার খবর পাওয়া যায়। এবং দীর্ঘ দিন যাবত মাদক বিক্রি করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তার গ্রেফতারের মধ্য দিয়ে স্থানীয়দের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম বলেন মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক স্বীকারোক্তি অনুযায়ী দীর্ঘ দিন যাবত সে নিজে মাদক সেবন করত এবং মাদক ব্যবসার সাথে জড়িত ছিল তার বিরুদ্ধে ইতিপূর্বে মাদকের মামলা ছিল। তাকে বিনাশ্রমে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।