ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মাদক ব্যবসায়ী আনিসের বিরুদ্ধে অভিযোগ

admin
সেপ্টেম্বর ২২, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ঘিলাতলা গ্রামের মোঃ মিজান মিয়ার ছেলে মোঃ আনিস এবং মোঃ বাকি ভূঁইয়ার ছেলে সিদুল মিয়ার বিরুদ্ধে অর্থ ছিনতাই ও অত্যাচারের অভিযোগ পাওয়া গিয়েছে। অভিযোগ করে মোঃ সুলতান আহমদের ছেলে মোঃ শিমুল।

 

 

অভিযোগ সূত্রে জানা যায় মোঃ আনিস ঘিলাতলা আদর্শ গ্রামে অনেক অসহায় মানুষের উপর জুলুম অত্যাচার করে আসছে। আনিস উগ্র আচরণেের লোক। কারও কথা তোয়াক্কা করে না। অভিযোগকারী শিমুল মিয়া বলেন আমার সাথে বিভিন্ন অজুহাতে অন্যায় অত্যাচার জোর জুলুম সহ মারধর ও ভয়ভীতি হুমকি ধামকি করে আসছে। আমি এলাকার সমাজ পরিচালনাকারীদের বিষয়টি অবহিত করি। কিন্তু উশৃংখল প্রকৃতির হওয়া কেউ তার সাথে কথা বলতে আগ্রহী নয়।

শিমুল আরো বলেন কিছুদিন পূর্বে আমি তার কর্মকাণ্ডের প্রতিবাদ করলে সে আমার উপর ঝাঁপিয়ে পড়ে। আমাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে আমি চিৎকার করলে স্হানীয় লোকজন এসে আমাকে তার কাছ থেকে উদ্ধার করে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেয়। আমার সাথে যে ঘটনা ঘটেছে তা রাত ৮ টার সময়। সে কোনো একটি সূত্রে জেনেছে যে আমার কাছে টাকা আছে তারই পরিপ্রেক্ষিতে সে বিনা উস্কানিতে আমার উপর চড়াও হয়ে ঘটনাটি ঘটিয়েছে। আমার কাছে থাকা ১২০০০০ টাকা নিয়ে গিয়েছে। আমি এখন টাকা উদ্ধার এবং সঠিক বিচারের জন্য বুড়িচং থানায় লিখত একটি অভিযোগ করি।

স্হানীয় লোকজনদের সাথে কথা বলতে গেলে অনেকে আনিসের বিরুদ্ধে ভয়ে কথা বলতে না রাজ। নাম না বলা সত্বে এক ব্যাক্তি বলেন আনিস এবং তার সহধর্মিণী নামকরা মাদক ব্যবসায়ী। তাদের জন্য আমরা সমাজে শান্তি বাস করতে পারছি না। তার যথাযথ বিচার হওয়া দরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।