ঢাকামঙ্গলবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ট্রেনে ডাকাতি ;নিহত ২,আহত ১

admin
সেপ্টেম্বর ২৪, ২০২১ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর দেওয়ানগঞ্জগামী ফিফটি আপ কমিউটার ট্রেনের ছাদে ডাকাতের কবলে পরে দুই যাত্রীর প্রান গেছে, আহত হয়েছে একজন। রেলওয়ের চলমান বিশেষ অভিযানের মধ্যে ছাদে যাত্রী মারা যাওয়ার ঘটনায় ক্ষোভ সাধারন মানুষের।

বৃহস্পতিবার বিকালে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে ডাকাতের এলোপাথালি আক্রমনে দুইজন নিহত হয়।একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজন অজ্ঞাত। নিহত নাহিদ( ৪০) ওয়াহিদের ছেলে, সে দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ীর মিতালী বাজার এলাকার বাসিন্দা, নিহত ওই ব্যক্তি ঢাকায় ন্যান্সলে কোম্পানীতে চাকরি করতো।এছাড়া ইসলামপুর উপজেলার মাঝ পাড়ার হেরু মিয়ার ছেলে গুরুত্বর আহত রুবেল মিয়া জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

করোনা মহামারীর মধ্যে অতিরিক্ত যাত্রীর চাপে ট্রেনের বগিতে যাত্রীদের জায়গা না-থাকায় কোন মতে ছাদে বেশ কিছু যাত্রী জায়গা করে নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। রাতে গফরগাঁও স্টেশন অতিক্রম করার পর হঠাৎ সংঘবদ্ধ একটি ডাকাত দল ট্রেনের ছাদে দেশীয় অস্ত্র নিয়ে এলোপাথালি আক্রমন করে বেশ কয়েক জনকে আহত করে তাদের কাছ থেকে টাকা, মোবাইল, স ছিনিয়ে নেয়। এসময় দুই যাত্রী প্রতিবাদ করতে গেল ডাকাত দলের সদস্যরা তাদের ব্যাপক আক্রমন চালালে তারা গুরুত্বর আহত হয়ে অচেতন অবস্থায় ট্রেনের ছাদেই পরে থাকে।
পরে জামালপুর স্টেশন মাষ্টার ঘটনাটি জানতে পেরে দ্রুত জিআরপি পুলিশ ও নিরাপত্তা পুলিশকে জানালে জামালপুর স্টেশনে ট্রেন থামলে অচেনা অবস্থায় তাদেরকে জেনারেল হাসপাতালের নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক জানিয়ে দেয় রোগী আগেই মারা গেছে।
এদিকে রেলওয়ের চলমান বিশেষ নিরাপত্তা সপ্তাহের মধ্যে যাত্রী কিভাবে ট্রেন ছাদে উঠে সেই সাথে ডাকাতির ঘটনায় বিস্মিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।