ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে বাকশীমুল উত্তর পাড়া প্রবাসী মানবতা কল্যাণ ঐক্য ফোরামের উদ্যোগে নগদ অর্থ প্রদান

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ২৪, ২০২১ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন-বুড়িচং(কুমিল্লা)

কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউনিয়নের বাকশীমুল গ্রামের ৩ নং ওয়ার্ডের প্রবাসীদের উদ্যোগে গত ১লা এপ্রিল ২০২০ তারিখে স্থাপিত হয় ” বাকশীমুল উত্তর পাড়া প্রবাসী মানবতা কল্যাণ ঐক্য ফোরাম”। ২৪ সেপ্টেম্বর শুক্রবার ২০২১ তারিখে বাকশীমুল উত্তর পাড়া প্রবাসী মানবতা কল্যাণ ঐক্য ফোরামের উদ্যোগে বাকশীমুল বাজার মসজিদের উন্নয়নের লক্ষ্যে নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

বুড়িচং উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম বাকশীমূল বাজার মসজিদের ইমাম ও খতিব মোঃ আমিনুল ইসলাম এর হাতে নগদ অর্থ তুলে দেন । এ সময় তিনি গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি বলেন প্রবাসীরা করোনার প্রাদুর্ভাব থেকে অনেক সাহায্য সহায়তা করে আসছে। আজকে ও বাকশীমুল বাজার মসজিদে ৫০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেছে। তিনি বলেন প্রবাসীরা এ পর্যন্ত কয়েক দফায় এলাকার মসজিদ মাদ্রাসা,ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ দিয়ে যথেষ্ট অবদান রেখেছে। মসজিদের ইমাম বক্তব্য দেওয়ার সময় সকল প্রবাসীদের কল্যাণ কামনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন,মোঃ ফারুক ,প্রবাসী মোঃ ইউনুস মিয়া,এনামুল হক সবুজ , এমদাদুল হক ধীমান, রুহুল আমিন, রফিকুল ইসলাম সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

করোনার প্রাদুর্ভাবে খাদ্য সমস্যার সৃষ্টি হলে প্রথম ধাপেই প্রবাসীদের উদ্যোগে ২ নং বাকশীমুল ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সকল অসহায় মানুষের পাশে দাড়িয়ে অর্থ ও খাদ্য সামগ্রীর দিয়ে অভাব মোচনে সর্বোচ্চ চেষ্টা দেখিয়েছে এ সংগঠনটি। এ পর্যন্ত সংগঠনটির উদ্যোগে প্রায় ৬ লক্ষ টাকার অধিক নগদ অর্থ প্রদান করা হয় এলাকার মসজদ , মাদ্রাসা, ও অসহায় মানুষের মাঝে।
সকল প্রবাসীরা তাদের পরিবার,দেশ, জাতি ও সকল প্রবাসীদের জন্য দোয়া কামনা করেন। এ করোনার সময়ে অনেক প্রবাসীরা বিভিন্ন দেশে কষ্টে দিন কাটাচ্ছে। তারা সকলে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।এলাকার সব মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সহ অসহায় গরিবদুঃখী মানুষের সেবা করাই বাকশীমুল উত্তর পাড়া প্রবাসী মানবতা কল্যাণ ঐক্য ফোরামের মূল উদ্দেশ্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।