ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় ৫ কেজি গাঁজাসহ আটক ৩

admin
সেপ্টেম্বর ২৫, ২০২১ ৬:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ সিরাজুল ইসলাম।।
বিশেষ এক অভিযানে ৫ কেজি গাঁজাসহ তিন জনকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।
শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা অংশের রারিরচর এলাকাধীন চায়না ফ্যাক্টরির সামনে থেকে তাদের আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন- জেলার বাঙ্গরা থানার খামার গ্রামের সাফায়েত খানের ছেলে ফারুক খান(৩০), চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চাদশিকারী গ্রামের মো. রফিক মিয়ার ছেলে মো শাহিন আলম(২৭) ও ভোলার সদর উপজেলার চরনগর গ্রামের ছগির আহাম্মেদ এর ছেলে মো. মহিবুল্লাহ (২৩)।
জানা যায়, মাদক নিয়ে অন্যত্র যাওয়ার জন্য মহাসড়কের ঢাকাগামী লেনের ওই অংশে বাসের জন্য অপেক্ষা করছিল মাদক পাচারকারীরা। এসময় পুলিশের উপস্থিতে টের পেয়ে পালানোর চেষ্টা করলে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) সুজন দত্ত ও সঙ্গীয় ফোর্স তাদের আটক করে। পরে তাদের দেহে তল্লাশি করে তাদের সাথে থাকা ৫ কেজি গাঁজা উদ্ধার করে।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, ‘জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় মহাসড়কে বিশেষ এক অভিযানে শুক্রবার দুপুরে ৫ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়েছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।