ঢাকাশুক্রবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে প্রথম পুরুষ গাইনী ক্যান্সার বিশেষজ্ঞ দেবীদ্বারের ডাঃ রতন

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ২৫, ২০২১ ৬:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবিদ্বার।।

দেবীদ্বারে ডাঃ মীর্জা মোঃ আসাদুজ্জামান রতন বাংলাদেশে প্রথম পুরুষ গাইনী ক্যান্সার বিশেষজ্ঞ হওয়ার কৃতিত্ব অর্জন করেছেন। শনিবার সকালে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন ডাঃ মীর্জা মোঃ আসাদুজ্জামান রতন।
তিনি বলেন-গত ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার ২০২১ ইং তারিখ, বি সি পি এস এর এফ সি পি এস পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে তিনি সফলতার সাথে উত্তীর্ণ হন। তিনি বর্তমানে জাতীয় ক্যান্সার গবেষণা ইনিষ্টিটিউটে কনসালটেন্ট হিসেবে কর্মরত আছেন।
এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় দেবীদ্বার থানাগেইট মীর্জা ভবনে
স্বাস্থ্য অধিদপ্তর সাবেক পরিচালক প্রবীণ চিকিৎসক ডাঃ সামসুল হক’র সভাপতিত্বে এবং ডাঃ মোঃ মোখলেসুর রহমান’র সঞ্চালনায় ডাঃ মীর্জা মোঃ আসাদুজ্জামান রতনকে তার জন্মস্থান নিজ মীর্জা ভবনে প্রথম অানুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেওয়া হয়।

ওই সময় ডাঃ মীর্জা মোঃ আসাদুজ্জামান রতন বলেন, এ কৃতিত্ব আমার নয়, এটি এদেশের আপামর জনসাধারনের। আমি যেন মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।