ঢাকাবুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় গলায় ফাঁস দিয়ে অটোচালকের আত্মহত্যা

Edited by_Sakib al Helal
সেপ্টেম্বর ২৬, ২০২১ ৪:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ায় মোঃ জহিরুল ইসলাম (৩০) নামে এক অটোরিকশা চালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার(২৬ সেপ্টেম্বর) ভোর ৬টায় নিজ ঘরে তার ঝুলন্ত লাঁশ দেখে পরিবারের লোক চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেয়।

জহিরুল বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের মন্দুক গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে।সে বিবাহিত।তিনি এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,বাবা-মায়ের সাথে অভিমান করে জহিরুল রাতে সবার অজান্তে নিজ ঘরে সিলিং ফ্যানের ঝুঁলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে পরিবারের লোকজন তাকে ঝুঁলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়।

বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম জানান,আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসেছি।সম্ভবত রাত ২ টা থেকে ভোর ৬টার মধ্যে আত্মহত্যা করেছে।আমরা তদন্ত করছি। সুরতহাল তৈরি করেছি। লাঁশ কুমেকে পাঠানো হবে।ময়না তদন্তের পর মৃত্যুর বিষয়ে জানা যাবে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।