ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লালমাইয়ে মামলা চলমান অবস্থায় প্রশাসনের লাল নিশানঃভুমি মালিকের সংবাদ সম্মেলন

admin
সেপ্টেম্বর ২৭, ২০২১ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লা লালমাই উপজেলার উত্তর অশ্বতলা গ্রামের কৃষ্ণ বন্ধু দাসের পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে কুমিল্লা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন উত্তর অশ্বতলা গ্রামের ননী গোপাল দাসের ছেলে কৃষ্ণ বন্ধু দাস। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, উত্তর অশ্বতলা মৌজার সাবেক দাগ নং ২৪২,হালে ১১৯৮,জে এল দাগ সাবেক ২৭ হালে ৩৪ যাহার সি এস নং ১৮০,এস এ ১৬৬ ও বি এস ১৪৫,২৯৩,৩৪১ খতিয়ানভুক্ত।উক্ত সম্পত্তির বি এস নকশা ছোট হওয়ায় নকশা পরিবর্তনের জন্য কুমিল্লা সদর কোর্টে নকশা পরিবর্তনের জন্য গত ৩ সেপ্টেম্বর -২১মামলা দায়ের করা হয়। যাহার সি এস নং ১১২০/২১। মামলা চলমান থাকা অবস্থায় গতকাল লালমাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও সার্ভেয়ার আরিফুল ইসলাম এর উপস্থিতিতে আমার পৈত্রিক সম্পত্তির উপর লাল নিশান টানান।এ সময় আমরা মামলা চলমান অবস্থায়, আমাদের কোন নোটিশ না দিয়ে কেন এ ধরনের কর্মকান্ড জানতে চাইলে,কোন সদুত্তর না দিয়ে আমাদের সাথে খারাপ আচরন করে। আমরা বিশ্বস্ত সূত্রে জানতে পারি আমাদের পাশের জমির মালিক রজনী কান্ত মজুমদার এর ছেলে ডাঃ সন্তুশ চন্দ্র মজুমদার এর প্ররোচনায় প্রশাসন এ ধরনের কর্মকান্ড করেছে।
আমরা আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে অনুরোধ মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত্র,আমাদের পৈত্রিক সম্পত্তির উপর টানানো লাল নিশান যেন উঠিয়ে নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।