ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

পীরযাত্রাপুর ইউপি আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন

admin
সেপ্টেম্বর ২৮, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।
মঙ্গলবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে পীর যাত্রাপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু।
পীর যাত্রাপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাহের ঠিকাদার এবং পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন পীর যাত্রাপুর জোবেদা খাতুন কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান ভূইয়া, প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলাম ভূইয়া ।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ সফি উল্লাহ, আওয়ামী লীগ নেতা আলী আহাম্মদ ডিলার, আওয়ামী লীগ নেতা প্যানেল চেয়ারম্যান মোঃ সুলতান আহমদ মুন্সী, আওয়ামী লীগ নেতা মোঃ মাহাবুবুর রহমান ভূইয়া মেম্বার, মেঃ জসিম উদ্দিন মেম্বার, হাফিজ উদ্দিন মেম্বার, বাহারুল ইসলাম জহির মেম্বার, নেয়ামত উল্লাহ মেম্বার, আওয়ামী লীগ নেতা ফরিদ আহাম্মাদ, আব্দুল মান্নান, যুবলীগ নেতা আবু হাসান ভূইয়া, রফিক সুমন, ইকবাল হোসেন, আব্দুল হান্নান, সোহাগ, কামাল হোসেন , আল আমিন, ছাত্র লীগ নেতা লিটন চৌধুরী, জাহিদ হাসান সৈকত, রাজিব হাসান পলাশ, হৃদয় ও রফিক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।