ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

Edited by_Sakib al Helal
অক্টোবর ১, ২০২১ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ায় মোঃ ইমন হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (১ অক্টোবর) বেলা ১১টায় নিজ থাকার ঘরে সিলিং ফ্যানের হুকের সাথে প্লাষ্টিকের রশি পেছিয়ে ঝুলে আত্মহত্যা করে।

ইমন উপজেলার ঝলম ইউনিয়নের মহিদপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী কামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানা যায়,ইমন তার দুই ভাইসহ মাকে নিয়ে বরুড়া সরকারি কলেজের পূর্ব পাশে শাহিন ভূইয়ার ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন।তার বাবা কামাল হোসেন সিঙ্গাপুর থাকেন।ইমন কুমিল্লায় রূপসী বাংলা কলেজে দ্বাদশ শ্রেনীতে পড়াশোনা করেন।বৃহস্পতিবার বিকালে তার ক্যান্সার রোগীকে নানীকে দেখার জন্য তার মা নানার বাড়িতে যায়।বাসায় ইমন একাই ছিলো।বৃহস্পতিবার রাত ১১ টা থেকে শুক্রবার সকাল পর্যন্ত তার মা তাকে ফোনে পাচ্ছিলেন না। সে ফোন ধরতেছে।পরে শুক্রবার সকালে তার মা বাসায় এসে দরজা না খুলাতে। লোকজন নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে সিলিং ফ্যানের হুকের সাথে প্লাষ্টিকর রশি গলায় লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।পরে আশে পাশের লোকজন পুলিশকে খবর দেয়।

বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন,আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি।লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি।ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।