ঢাকাবুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে উপজেলা প্রেসক্লাবে সাংবাদিক আতিকুর রহমান বাশার’র ৫৯ তম জন্ম বার্ষিকী পালন

Edited by_Sakib al Helal
অক্টোবর ১, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।।

প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধ বিষয়ক গবেষক ও লেখক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার’র ৫৯ তম জন্ম বার্ষিকী শুক্রবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে ও দ্বিতীয় পর্বের মত তার নিজ বাসায় আমেরিকা প্রবাসী কোভিড-১৯ পাশে আছি কন্টোল রমের আহবায়ক ডাঃ ফেরদৌস খন্দকার আয়োজনে ওই জন্ম বার্ষিকী পালন করা হয়।

উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, কুমিল্লা জেলার কমিউনিস্ট পার্টির সভাপতি ও দেশের ঘটনা অনলাইন নিউজ পোর্টাল’র প্রকাশ এবিএম আতিকুর রহমান বাশার’র জন্ম বার্ষিকতে তার সহকর্মী সাংবাদিক ও সূধীজনের উপস্থিতিতে কেক কাটা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ সিদ্দিকুর রহমান (আমিন),বিশিষ্ট ব্যাসয়িক ও সমাজ সেবক মোঃ নজরুল ইসলাম, পৌর কমিশনার মোঃ মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়িক মোঃ আলমঙ্গীর সরকার, ইন্জিনিয়ার মোঃ মোর্শেদ আলম সরকার,দৈনিক সমকাল উপজেলা প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ খলিলুর রহমান বাবুল,যুগান্তর প্রতিনিধি মোঃ আক্তার হোসেন,আমাদের নতুন সময় জেলা উত্তর প্রতিনিধি সাইদুল ইসলাম সাঈদ,সাংবাদিক গোলাম রাব্বি প্লাবন,
কুমিল্লা ও দেশের ঘটনা অনলাইন নিউজ পোর্টাল’র সম্পাদক, মোঃ আহমেদ হোসাইন,ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি মোঃ শফিউল আলম রাজীব,নাগরিক ভাবনার মোঃ সোহেল রানা, সাংবাদিক, এমজিএস মামুন ও মাইটিভি ক্যামারা পার্সন মোঃ সাইফুল ইসলাম সজীব, মোঃ রাসেল সরকার,শাহ- আমানত ও ক্যামারা পার্সন মোঃ মির্জা সাগরসহ আরও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।